রবিবার, ০৫:১৯ পূর্বাহ্ন, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

দীপিকার বেবি বাম্পে হাত, খেপেছেন নেটিজেনরা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ২৫ বার পঠিত

আর মাত্র তিন মাসের অপেক্ষা। তারপরই দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের জীবনে আসবে তাদের প্রথম সন্তান। নতুন সদস্যের জন্য কাউন্টডাউন শুরু করে দিয়েছেন তারকা দম্পতি। তবে এসবের মাঝেই হঠাৎ খেপেছেন নেটিজেনরা। কি এমন ঘটল যে খেপেছেন অভিনেত্রীর ভক্তরা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, অন্তঃসত্ত্বা দীপিকার বেবি বাম্পে হাত রেখে দাঁড়িয়ে আছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ওরি। ওরির পিঠে হাত রেখে দাঁড়িয়ে দীপিকার স্বামী রণবীর সিং। ওরি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি পোস্ট করেছেন, তাতে এমন দৃশ্য দেখা যায়। যা এখন রীতিমতো ভাইরাল। কিন্তু বিষয়টি ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনদের একাংশ।

তাদের কারও কারও প্রশ্ন, ওরি কেন অন্তঃসত্ত্বা দীপিকার বেবি বাম্পে হাত দিয়ে ছবি তুলেছেন? অনেকে আবার দীপিকার ওপরও ভীষণ বিরক্ত। তাদের প্রশ্ন, আপনিই বা কেন বেবি বাম্পে হাত দেওয়ার অনুমতি দিলেন?

ইন্ডিয়া টুডে জানিয়েছে, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের সংগীত অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন বলিউডের একঝাঁক তারকা। অন্যদের মতো রণবীর সিং ও দীপিকা দম্পতিও যোগ দেন তাতে। এ অনুষ্ঠানেই ছবিটি তোলা হয়।

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর, সারা আলী খান, অনন্যা পান্ডে থেকে সুহানা খান- সকলের খুব কাছের মানুষ ওরহান অবত্রমানি ওরফে ওরি। খুব বেশি দিন হয়নি বলিউড তারকাদের সংস্পর্শে এসেছেন তিনি। এরই মধ্যে বলিপাড়ার এমন তারকা খুঁজে পাওয়া যাবে না, যার কাঁধে হাত রেখে ছবি তুলেননি ওরি।

তারকা দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং বিয়ের ৫ বছর পর বাবা-মা হতে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের সেপ্টেম্বরে সন্তানের জন্ম দেবেন ৩৭ বছর বয়সি দীপিকা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com