মঙ্গলবার, ০৫:২৫ পূর্বাহ্ন, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ৯ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ১৮২ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সম্পূর্ণভাবে ভদ্রতা-শিষ্টাচার পরিপন্থী : রিজভী ঋণ চেয়ে ৪ উপদেষ্টা ও গভর্নরকে বেক্সিমকোর চিঠি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ‘অত্যন্ত নিন্দনীয়’ বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি আশুলিয়ায় আবারো শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ বিশাল বাজেটে শাকিবের ‘বরবাদ’, নায়িকা হবেন কে? সোনা চোরাচালানে অর্থনীতি ধ্বংস, বঞ্চিত ১০ হাজার কোটি টাকার রাজস্ব

দক্ষিণাঞ্চলের অনলাইন জুয়াড়িদের ‘নেতা’ গ্রেপ্তার

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ১৯ মে, ২০২৪
  • ৩৪ বার পঠিত

বরিশালসহ দক্ষিণঞ্চলের অনলাইন জুয়াড়িদের দলনেতা ইব্রাহিম খান কামরানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি বরিশাল নগরের ৯ নম্বর ওয়ার্ডের রসুলপুর কলোনির বাসিন্দা আবুল কালাম খানের ছেলে।

আজ রবিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে বরিশাল নগর পুলিশের উপকমিশনার (দক্ষিণ) মো. আলী আশরাফ ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বরিশাল নগর পুলিশের সাইবার টিম বেশ কিছুদিন ধরে অনলাইন জুয়াড়ি দলের বিষয়ে তদন্ত করছিল। যার মাধ্যমে জুয়াড়িদের একটি দলকে শনাক্ত করার পাশাপাশি দলনেতা ইব্রাহিম খানকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, গ্রেপ্তার ইব্রাহিম জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, ২০২১ সাল থেকে তিনি অনলাইনে জুয়া খেলেন এবং বরিশালসহ গোটা দক্ষিণাঞ্চলের একটি গ্রুপের তিনি দলনেতা।

তিনি জানিয়েছেন, ২০২১ সাল থেকে এ পর্যন্ত তিনি কয়েক কোটি টাকা জুয়ার মাধ্যমে লেনদেন করেছেন। তাকে গ্রেপ্তার করার পর ১-২ ঘণ্টার মধ্যেই দুই থেকে আড়াই লাখ টাকার মতো তার বিকাশ অ্যাকাউন্টে এসে জমা হয়। গ্রেপ্তারের পর ইব্রাহিমের কাছ থেকে দুটি মোবাইল ফোন পাওয়া যায়। তার মোবাইল ফোন চেক করে অনেক তথ্য পাওয়া গেছে। তার দলে ৭৫ জনের মতো রয়েছে। যারা সব সময় অনলাইনে জুয়া খেলেন। ইব্রাহিম একটি অ্যাপস ব্যবহার করেন। যেখানে তিনি বরিশাল অঞ্চলের পরিচালক বা ম্যানেজার হিসেবে পরিচিত।

উপপুলিশ কমিশনার বলেন, গ্রেপ্তার ইব্রাহিমের বিরুদ্ধে ৩০-৩৫ লাখ টাকা প্রতারণা করার একটি অভিযোগও রয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com