শনিবার, ০৩:৩৭ পূর্বাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

জ্বালানির মূল্যবৃদ্ধি সরকারের একটি গণবিরোধী সিদ্ধান্ত : জামায়াত

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৭৯ বার পঠিত

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা দক্ষিণের আমীর মাওলানা দেলাওয়ার হোসাইন বলেছেন, জ্বালানির মূল্যবৃদ্ধি সরকারের একটি গণবিরোধী সিদ্ধান্ত। তিনি সরকারকে ব্যর্থতার দায় নিয়ে অবিলম্বে পদত্যাগ করার আহ্বান জানান।

সোমবার ঢাকায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা দক্ষিণ আয়োজিত সব ধরনের জ্বালানি তেলের অযৌক্তিক ও অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং জ্বালানির দাম যৌক্তিক পর্যায়ে রাখার দাবিতে এক বিক্ষোভ পরবর্তী সমাবেশে এসব কথা বলেন তিনি।

বিক্ষোভ মিছিলটি কেরানীগঞ্জ জনি টাওয়ার থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কদমতলী চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন জেলা সেক্রেটারি মো: শাহিনুর ইসলাম, সহকারী সেক্রেটারি এবিএম কামাল হোসাইন ও ছাত্র শিবিরের জেলা সভাপতি মাঈনুল ইসলামসহ জেলা ও বিভিন্ন থানার নেতৃবৃন্দ। বিপুল সংখ্যক সাধারণ জনগণও স্বতঃস্ফূর্তভাবে বিক্ষোভ-সমাবেশে অংশ নেন।

তিনি বলেন, অস্বাভাবিকভাবে জ্বালানির দাম বৃদ্ধির কারণে কৃষক থেকে শুরু করে সকল শ্রেণির মানুষই ভোগান্তির শিকার হবেন। দাম বাড়বে নিত্যপণ্যের। নেতিবাচক প্রভাব পড়বে গণপরিবহন, কৃষি ও সেচ খাতে। দেশের বিদ্যুৎখাতও এর আওতার বাইরে থাকবে না। কারণ, বিদ্যুৎ উৎপাদনে জ্বালানি তেল ব্যবহার করা হয়। সরকারের অদূরদর্শিতার কারণেই এমনিতেই দেশের অর্থনীতিতে বেহাল দশার সৃষ্টি হয়েছে। তারা বাজারে স্বাভাবিক সরবরাহ নিশ্চিত করতে ব্যর্থতার পরিচয় দিয়েছে।

তিনি সরকার পতনের লক্ষ্যে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।-বিজ্ঞপ্তি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com