শুক্রবার, ০৫:৩৯ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বাবুগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শহিদুল ইসলাম মল্লিক

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৭ বার পঠিত

আসন্ন বরিশাল জেলা পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ড বাবুগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাষ্টার মোঃ শহিদুল ইসলাম মল্লিক। জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষনার পরপরই আলোচনায় উঠে আসে মাষ্টার মোঃ শহিদুল ইসলাম মল্লিক এর নাম।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মাষ্টার মোঃ শহিদুল ইসলাম মল্লিক বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। ছাত্র জীবনে রহমতপুর কৃষি ইনস্টিটিউটের ছাত্র লীগের আহবায়ক ছিলাম। রহমতপুর ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি।

সাবেক রহমতপুর ইউনিয়ন ছাত্র লীগের আহবায়ক ও উপজেলা ছাত্র লীগের ত্রান বিষয়ক সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছি । বর্তমানে ( সদর) রহমতপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছি।

তিনি আরো বলেন, জাতির জনকের আদর্শে নিজেকে বিলিয়ে দিয়েছি। আমি মনে করি আমি এই পদের যোগ্য। বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সিনিয়র সদস্য, দক্ষিন বাংলার রাজনৈতিক অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ অবশ্যই আমার যোগ্যতার মূল্যায়ন করবে। ইতিমধ্যে আমি ভোটারদের সাথে কথা বলে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছি।

আমি ৬ ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার ও উপজেলা পরিষদের চেয়ারম্যানদের সাথে যোগাযোগ রক্ষা করে, দোয়া চেয়ে সময় কাটাচ্ছি। আশা করি আওয়ামীলীগের মনোনয়ন পেলে এই ওয়ার্ড থেকে বিপুল ভোটে বিজয়ী হবো।

উল্লেখ্য, জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমমিন (ইসি)। আগামী ১৭ অক্টোবর স্থানীয় এই সরকারের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
তফসিল অনুযায়ী-মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাই ১৮ সেপ্টেম্বর, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল দায়েরের সময় ১৯ থেকে ২১ সেপ্টেম্বর, আপিল নিষ্পত্তি ২২ থেকে ২৪ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। প্রতীক বরাদ্দ ২৬ সেপ্টেম্বর।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com