শুক্রবার, ০৪:৪৫ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

জনগণ ভয়কে জয় করেছে : আমীর খসরু

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২
  • ৮০ বার পঠিত

বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, মানুষ জেগেছে, তারা ভয়কে জয় করেছে।

বৃহস্পতিবার রাজধানীর শেরে-বাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের মাজারের ফুলের শুভেচ্ছা জানাতে এসে তিনি এ কথা বলেন। যুবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সংগঠনটির কেন্দ্রীয় নেতারা ফুলের শুভেচ্ছা জানাতে আসেন।

বিএনপির বিভাগীয় সমাবেশের আগে বরিশালে বাস ধর্মঘটের ঘোষণা বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, তারা (সরকার) খুলনাতে ওই ধরনের ঘটনা ঘটিয়েছিল। তারা (সরকার) সফল হতে পারেনি, জনগণ দেখিয়ে দিয়েছে। ওখানেও জনগণ দেখিয়ে দিবে।

আওয়ামী লীগকে রাজনৈতিক দল হিসেবে মনে করার কিছু নেই জানিয়ে খসরু বলেন, তারা একটি রেজিমে পরিণত হয়েছে। রেজিমের মধ্যে আরো অংশ আছে, যারা রাজনীতির বাহিরে থেকে কাজ করছে। তারা জনগণের বিরুদ্ধে যুদ্ধ করছে। জনগণের বিরুদ্ধে যুদ্ধ করে তারা কিভাবে টিকবে? তারা টিকতে পারবে না।

যে দেশের মানুষ জীবনের ঝুঁকি নিয়ে রাস্তায় নেমেছে, তাদের কারো পক্ষে থেকে বাধা দেয়া সম্ভব নয় মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, এই মেসেজটা তাদের (সরকার) বোঝা দরকার। মানুষ জেগেছে, তারা ভয়কে জয় করেছে। বর্তমান সরকার জনগণ থেকে বিচ্ছিন্ন। বাংলাদেশের মানুষের রাজনৈতিক সাংবিধানিক গণতান্ত্রিক অধিকার হরণ করেছে। এই প্রক্রিয়াকে অব্যাহত রাখতে তারা মানুষ গুম হত্যা করছে।

এ সময় উপস্থিত ছিলেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্না প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com