সোমবার, ১১:১৮ অপরাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
লেবাননে ইসরায়েলি হামলায় নিহত বেড়ে ১৮২ ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্য সম্পূর্ণভাবে ভদ্রতা-শিষ্টাচার পরিপন্থী : রিজভী ঋণ চেয়ে ৪ উপদেষ্টা ও গভর্নরকে বেক্সিমকোর চিঠি ভারতের স্বরাষ্ট্রমন্ত্রীর ‘অত্যন্ত নিন্দনীয়’ বক্তব্যের তীব্র প্রতিবাদ বাংলাদেশের ‘উপহার নয়, ভারতে ইলিশ রফতানি করা হবে’ ছাত্রলীগের পদ নিয়ে যে ব্যাখ্যা দিলেন শিবিরের ঢাবি সেক্রেটারি আশুলিয়ায় আবারো শ্রমিক বিক্ষোভ, বন্ধ ৫২ কারখানা ট্রাইব্যুনালে প্রথমবারের মতো শেখ হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ বিশাল বাজেটে শাকিবের ‘বরবাদ’, নায়িকা হবেন কে? সোনা চোরাচালানে অর্থনীতি ধ্বংস, বঞ্চিত ১০ হাজার কোটি টাকার রাজস্ব

গৌরনদীতে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠনের খাবার বিতরণ

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৫ বার পঠিত
বিশ্ব ভালোবাস দিবস উপলক্ষে খাবার বিতরন করেছেন একটি সংগঠন। বরিশাল জেলার গৌরনদী উপজেলায় ১৪ ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে- কেউ ছিলো পার্কে আড্ডায়, কেউ ছিলো রিকশা নিয়ে প্রিয়জনের সাথে ঘোরার ফেরার ব্যস্ততায়। পথ শিশু এবং ছিন্নমূল মানুষ তিন বেলা ভালো খাবার খেতে পারে না। তাই তাদের কথা চিন্তা করে একটি সংগঠন ভবোঘুরে রাস্তার ফকির, ইয়াতিম-মিসকিন এবং এতিম খানার কোরআনের পাখিদের মুখে তাদের মুখে তুলে দিন ভালো মানের খাবার।

বিভিন্ন সময়ে সংগঠনটি সামাজিক স্বেচ্ছাসেবীমূলক কাজ করে আসছে। ব্লাড ম্যানেজ করা, শীতবস্ত্র বিতরণ, বাল্য বিবাহ প্রতিরোধসহ আরো অনেক জনসচেতনতামূলক কাজ করে আসছে এই সংগঠনটি।
মানুষ মানুষের জন্য এই স্লগান কে সামনে রেখে ‘যুব সংঘ’ সংগঠনের উদ্যোগে, ১৪ই ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে, বৃহস্পতিবার দুপুরে এক শতাধিক রাস্তার ভবোঘুরে ফকির, ইয়াতিম-মিসকিন, পথশিশুসহ কোরআনের পাখিদের মাঝে একবেলা খাবার বিতরণ করেছেন।
এ সময়, উপস্থিত ছিলেন- “মানুষ মানুষের জন্য যুব সংঘ” সংগঠনের প্রতিষ্ঠাতাঃ রিপন সরকার, সভাপতিঃ মোঃ মনিরুল ইসলাম লিমন। সহ-সভাপতিঃ নাজনীন আক্তার, আজমিরা জীম, সাধারণ সম্পাদকঃ আবু সাইদ, মোঃ কাইয়ুম ইসলাম তুহিন, সাবরিনা আক্তার, মুশফিকুল আলম নিলয়, আমিনা আক্তার, রফিকুল ইসলাম, ইলিয়াস, জারনবী ইসলাম মিতু, সানজিদা আক্তার, নুসরাত জাহান অনু, চাদনী খানম সহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com