শুক্রবার, ০৩:৫৮ পূর্বাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সঃ) উদযাপনে গৌরনদীর নাঠৈ রিজিয়া মাধ্যমিক বিদ্যালয়ে মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা হোসাইন তুষারের ইন্তেকাল রাজউক চেয়ারম্যানের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করল সরকার জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ছাত্রদল ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা, ২ ছাত্র আটক আইন হাতে তুলে নেওয়ার অধিকার কারও নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে যুবককে পিটিয়ে হত্যা, যা বললেন শায়খ আহমাদুল্লাহ শেখ হাসিনার কী করা উচিত, জানালেন শ্রীলংকার প্রেসিডেন্ট সাড়ে ২০ লাখ খরচেই চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি

গৌরনদীতে বিএনপির অবস্থান কর্মসূচী পালিত

গৌরনদী প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ২৬ বার পঠিত

বুধবার বরিশালের গৌরনদী উপজেলা বিএনপি এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার দিনভর উপজেলা সদরে কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মসূচী পালিত হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল ১০টায় উপজেলা সদরের গৌরনদী বাসষ্ট্যান্ডে অবস্থান নেয় উপজেলার ৭টি ইউনিয়নের ৬৩টি ওয়ার্ড ও ১টি পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে আসা হাজার হাজার দলীয় নেতা-কর্মী ও সমর্থকেরা। তারা এ সময় আওয়ামী লীগের সন্ত্রাসীদের বিরুদ্ধে মুহুমুহু স্লোগান দেয় এবং তাদের যে কোন অপ-তৎপরতা প্রতিরোধের ঘোষণা দেয়।
কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল (উত্তর) জেলা বিএনপির সদস্য সচিব মোঃ মিজানুর রহমান খান মুকুল। তিনি রাজধানী ঢাকা থেকে সড়ক পথে রওনা হয়ে এসে ওইদিন দুপুর পৌনে ১২টার দিকে অবস্থান কর্মসূচীতে যোগদান করেন।
গৌরনদী উপজেলা বিএনপির আহবায়ক সৈয়দ সরোয়ার আলম বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অবস্থান কর্মসূচীতে বক্তব্য রাখেন, বরিশাল (উত্তর) জেলা বিএনপির সদস্য মোঃ রফিকুল ইসলাম কাজল, উপজেলা বিএনপির সদস্য সচিব শরীফ জহির সাজ্জাদ হান্নান, উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ বদিউজ্জামান মিন্টু, গৌরনদী পৌর বিএনপির আহবায়ক মোঃ জাকির শরীফ, সদস্য সচিব মোঃ ফরিদ মিয়া, বরিশাল (উত্তর) জেলা যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ সাইয়েদুল আলম খান সেন্টু, উপজেলা বিএনপির সদস্য মোঃ শামীম খলিফা, গৌরনদী পৌর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ কামরুজ্জামান খোকন, মোঃ জাকির হোসেন রাজা প্রমুখ ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com