মঙ্গলবার, ০১:০৪ পূর্বাহ্ন, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গৌরনদীতে ডিশ লাইনের মালিকানা লিখে না দেয়াকে কেন্দ্র করে বিএনপি নেতার হামলায় যুবদলের ৪ কর্মী-সমর্থক আহত

সময়ের কন্ঠ ধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩২ বার পঠিত
বরিশালের গৌরনদীতে ডিশ লাইনের মালিকানা লিখে না দেয়ায় হামলা চালিয়ে যুবদলের ৪ কর্মী-সমর্থককে আহত করার অভিযোগ উঠেছে বার্থী ইউনিয়ন বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক শাহজাহান ফকির ও তার সমর্থকদের বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় ডিশ মালিক ও যুবদল কর্মী ইব্রাহীম হাওলাদারকে (৩৩) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার রাতেই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। শাহজাহান বরিশাল জেলা উত্তর বিএনপির আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম কাজলের অনুসারী বলে এলাকাবাসী জানায় ।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ডিশ মালিক ও যুবদল কর্মী ইব্রাহীম হাওলাদার অভিযোগ করেন, দীর্ঘ প্রায় ১৮ বছর যাবত এলাকায় সাধারণ ভাবে ডিশ ব্যবসা করে আসছেন তিনি। গতআগষ্ট সরকার পতনের পর থেকে বিএনপি নেতা শাহ্জাহান ও বিএনপি কর্মী সরোয়ার চৌকিদার তার (ইব্রাহীম) ডিশ লাইন তাদের নামে লিখে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছিল। সেই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে শাহজাহান ও তার সহযোগিরা ইব্রাহীমকে স্থানীয় বিএনপি’র কার্যালয়ে ডেকে নিয়ে ডিশ ব্যবসা লিখে নেওয়ার জন্য জোরপূর্বক ষ্ট্যাম্পে স্বাক্ষর নিতে চেষ্টা করে। ষ্ট্যাম্পে স্বাক্ষর দিতে রাজি না হলে শাহজাহান ও সরোয়ারের নেতৃত্বে ৬/৭ জন হামলা চালিয়ে তাকে ও তার বন্ধু সুজন কাজীকে বেদম মারধর করে। এ সময় তাদের উদ্ধারের জন্য এগিয়ে আসলে হামলাকারীরা যুবদল কর্মী মামুন হাওলাদার, হান্নান ফকিরকে পিটিয়ে আহত করে।
বার্থী ইউনিয়ন বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক মো. শাহ্জাহান ফকির অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে ডিশ লাইন দখলের অপবাদ দেয়ার বিষয়টি আমি ডেকে যুবলীগ সমর্থক ইব্রাহিম হাওলাদারকে জিজ্ঞাসা করি। এ সময় আমার সাথে বেয়াদবী করার কালে জুনিয়ার ভাইদের তাদের হাতাহাতির ঘটনা ঘটে।
গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com