শনিবার, ১১:৪২ পূর্বাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গৌরনদীতে ডাকাতির প্রস্তুতিকালে হোটেল কর্মচারীকে কুপিয়ে জখম

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৩
  • ৫৯ বার পঠিত

গভীর রাতে ডাকাতির প্রস্তুতিকালে রাজিব হোসেন (৩৫) নামের এক হোটেল কর্মচারীকে কুপিয়ে গুরুত্বর জখম করেছে সঙ্ঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা। রাতেই তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছ। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত গভীর রাতে বরিশালের গৌরনদী উপজেলা গেটে। আহত রাজিব উপজেলা গেটের মা হোটেল এন্ড রেস্টুরেন্টের কর্মচারী।

উপজেলা গেটের ব্যবসায়ি সাইদুল ইসলাম জানান, শনিবার দিবাগত রাতে তিনি (সাইদুল) এবং সিকিউরিটি গার্ড জামাল হোসেন পাহারা দিচ্ছিলেন। রাত দুইটার দিকে ১৫/১৬ জনের একটি ডাকাতদল ধারালো অস্ত্র নিয়ে উপজেলা গেটে প্রবেশ করে তাকে (সাইদুল) এবং সিকিউরিটি গার্ড জামাল হোসেনের হাত-পা বেঁধে ও মুখে টেপ পেচিয়ে পার্শ্ববর্তী গার্লস স্কুলের মধ্যে আটকে রাখে।

এসময় লোকজনের শব্দ পেয়ে খাবার হোটেলের কর্মচারী রাজীব হোটেল থেকে বাইরে বেরিয়ে আসলে তাকে কুপিয়ে গুরুত্বর জখম করে। ডাকাতের হামলায় আহত রাজিব হোসেন জানান, গভীর রাতে উপজেলা গেটে লোকজনের টের পেয়ে হোটেল থেকে বের হন।

এসময় ডাকাত দলের সদস্যরা তাকে ধারালো অস্ত্র দিয়ে দুই হাতে ও দুই পায়ে কুপিয়ে গুরুত্বর জখম করে। তার ডাকচিৎকারে স্থানীয়রা বেরিয়ে আসার আগেই ডাকাতরা পালিয়ে যায়। খবর পেয়ে রাতেই গৌরনদী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com