অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ১১:৩৫ অপরাহ্ন, ০৪ জুলাই ২০২৪, ২০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
আমতলীতে ঋণের চাপে ফেসবুকে পোস্ট দিয়ে দোকানির আত্মহত্যা শাহবাগে কোটাবিরোধীদের নতুন কর্মসূচি ঘোষণা অবশেষে ফিরছেন শাওন প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডের লাকী রোববার দেশের সব কলেজ-বিশ্ববিদ্যালয়ে ক্লাস ও পরীক্ষা বর্জন কর্মসূচি কোটা বিরোধীদের কাস্টমস কমিশনার এনামুলের ৯ তলা ভবন, ৬ ফ্ল্যাট ও সম্পত্তি জব্দের আদেশ বাংলাদেশ ও স্পেনের মধ্যে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির প্রত্যাশা প্রধানমন্ত্রীর ব্রহ্মপুত্রের পানি বিপৎসীমার উপরে, বাঁধ ভেঙে নতুন নতুন এলাকা প্লাবিত বরিশালের মেঘনায় তলা ফেটে কার্গোডুবি, ১০ নাবিককে উদ্ধার

গৌরনদীতে চাচা ভাতিজা মারামারি পরে চাঁদা দবির অভিযোগ চাচার বিরুদ্ধে

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ১৪ বার পঠিত

সম্পর্কে শিকদার শফিকুর রহমান রেজাউল ও অভিযোগ কারি মামুন শিকদার চাচা,ভাতিজা। উল্লেখ – গত ২৬জুন গৌরনদী পৌরসভার মেয়র নির্বাচন অনুষ্ঠিত হয়। মামুন শিকদারের চাচা শিকদার শফিকুর রহমান রেজাউল ছিলেন মেয়র প্রার্থী কিন্তু মামুন শিকদার তার চাচাকে সাপোর্ট না দিয়ে সাপোর্ট দিয়েছেন আরএক মেয়র প্রার্থী জয়নাল আবেদীন কে, আর তাতেই বাজে বিপত্তি। কথার কাটাকাটি এক পর্যায়ে মারামারিতে রূপ নেয়। মামুন শিকদারের অভিযোগ – দাবিকৃত  চাঁদা ও দোকানঘর না পেয়ে বরিশালের গৌরনদী পৌরসভার টরকী বন্দর আদর্শ জামে মসজিদের সাধারন সম্পাদক ও ১নং ওয়ার্ড যুবলীগের সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ¦ মো. মামুন শিকদারকে বেদম মারপিট করার অভিযোগ উঠেছে পরাজিত মেয়র প্রার্থী শিকদার শফিকুর রহমান রেজাউলের বিরুদ্ধে। গতকাল রাত পৌনে ৯টার দিকে পৌরসভার টরকী বন্দর হাইস্কুল রোডে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ব্যবসায়ী আলহাজ¦ মো. মামুন শিকদার অভিযোগ করে বলেন, গৌরনদী পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনে চামচ প্রতীকের পরাজিত মেয়র প্রার্থী শিকদার শফিকুর রহমান রেজাউল নির্বাচনী প্রচার প্রচারনার সময় আমার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। গত ২৬ জুন অনুষ্ঠিত উপ-নির্বাচনে মেয়র পদে রেজাউল শিকাদর পরাজিত হয়ে রাত ৮টার দিকে মিঠু শিকদারকে ডেকে পাঠিয়ে টরকী বন্দর আদর্শ জামে মসজিদের একটি দোকান ঘর ভাড়া দেওয়ার জন্য তদ্বির করে। দাবিকৃত চাঁদা ও দোকানঘর না পেয়ে ক্ষিপ্ত হয়ে রেজাউল শিকদার রাত ৯টার দিকে কয়েকজন সহযোগীকে নিয়ে হাইস্কুল রোডে হামলা চালিয়ে আমাকে বেদম মারপিট করে রক্তাক্ত জখম করে। গুরুতর আহত অবস্থায় আমাকে (মামুন) উদ্ধার করে স্থানীয় ব্যবসায়ীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে আমি বাদি হয়ে শিকদার শফিকুর রহমান রেজাউল ও তার সহযোগী মিঠু শিকদারসহ ৯ জনকে আসামি করে আজ সকালে গৌরনদী মডেল থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেছি।
এব্যাপারে পরাজিত মেয়র প্রার্থী আ’লীগ নেতা শিকদার শফিকুর রহমান রেজাউল অভিযোগ অস্বীকার করে বলেন, আমার আট বছরের ছোট ভাতিজা মামুন। সে (মামুন) আমাকে তুই বলায় আমার সঙ্গে মামুনের ধাক্কাধাক্কি হয়েছে। এতে আমার চশমা ভেঙ্গে গেছে।
গৌরনদী থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম জানান, টরকী বন্দরের আহত ব্যবসায়ী আলহাজ¦ মামুন শিকদার বাদি হয়ে ২ জনের নামোল্লেখ করে অজ্ঞাতনাাম আরো ৫/৭ জনকে আসামি করে থানায় একটি চাঁদাবাজির মামলা দায়ের করেছে। মামলার আসামিদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com