অন্য ভাষায় :
শুক্রবার, ১২:৫৬ পূর্বাহ্ন, ০৫ জুলাই ২০২৪, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
আমতলীতে ঋণের চাপে ফেসবুকে পোস্ট দিয়ে দোকানির আত্মহত্যা শাহবাগে কোটাবিরোধীদের নতুন কর্মসূচি ঘোষণা অবশেষে ফিরছেন শাওন প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা অবশেষে মুখ খুললেন ছাগলকাণ্ডের লাকী রোববার দেশের সব কলেজ-বিশ্ববিদ্যালয়ে ক্লাস ও পরীক্ষা বর্জন কর্মসূচি কোটা বিরোধীদের কাস্টমস কমিশনার এনামুলের ৯ তলা ভবন, ৬ ফ্ল্যাট ও সম্পত্তি জব্দের আদেশ বাংলাদেশ ও স্পেনের মধ্যে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির প্রত্যাশা প্রধানমন্ত্রীর ব্রহ্মপুত্রের পানি বিপৎসীমার উপরে, বাঁধ ভেঙে নতুন নতুন এলাকা প্লাবিত বরিশালের মেঘনায় তলা ফেটে কার্গোডুবি, ১০ নাবিককে উদ্ধার

গৌরনদীতে আওয়ামী লীগের দু গ্রু‌পের ধাওয়া পাল্টা ধাওয়‌া বোমাবা‌জি

সময়ের কন্ঠ ধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ১৩ বার পঠিত
দলীয় কার্যালয় দখল নি‌য়ে এক গ্রুপ অবস্থানকা‌লে ।অন্য গ্রুপ দখ‌লের পায়তারা ক‌রে‌ছিল। ধাওয়া পাল্টা ধাওয়া ও আওয়ামী লীগের কার্যালয়ের সামনে বোমা বিস্ফোরণ ঘটানা ঘ‌টেছে।
পু‌লিশ, ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, আজ সোমবার সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইমরান মিয়ার নেতৃত্বে বাসষ্ট্যান্ডে ক্যাডার বা‌হিনী নি‌য়ে পা‌র্টি অ‌ফিস দখ‌লে নি‌তে মহড়া দেয়। এসময় আওয়ামী লীগের অন্য গ্রুপ‌টি তা‌দের ধাওয়া দেয়। শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। এসময় দলীয় কার্যালয়ের সামনে চারটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।
সদ্য বিজয়ী উপজেলা চেয়ারম্যান মনির হোসেন মিয়ার সমর্থক ও ২ নং ওয়ার্ড কাউ‌ন্সিলর যুবলীগ নেতা আল আ‌মিন হাওলাদার অভিযোগ করে বলেন, যুবলীগ নেতা রা‌শেদ হাওলাদার আজ সন্ধ্যায় নেতাকর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ে অবস্থান করছিল। এরইমধ্যে পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী হারিছুর রহমানের ক্যাডার হিসেবে পরিচিত ইমরান মিয়ার নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে আ‌সেন দখল করার জন্য । আমা‌দের নেতা ক‌র্মিরা তা‌দের ধাওয়া দি‌য়ে হ‌টি‌য়ে দেয়। এসময় ক্যাডার ইমরান বা‌হিনী চারটি বোমা বিস্ফোরণ ঘটায়। বোমার শব্দ পেয়ে নেতাকর্মীরা বাইরে বেরিয়ে আসলে অবৈধ অস্ত্র উচিয়ে নেতাকর্মীদের ধাওয়া দেয় ইমরান। পরে পুলিশ এসে তাদের ছত্রঙ্গ করে দেয়। এ বিষয়ে জানতে ইমরান মিয়ার মুঠোফোনে একাধিকবার ফোন দেওয়া হলেও নাম্বার বন্ধ থাকায় বক্তব্য নেওয়া যায়নি।
আল আ‌মিন আরও অ‌ভি‌যোগ ক‌রেন, গৌরনদী উপজেলা নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারিছুর রহমান পরাজিত হওয়ার পর থেকে ও সদ্য সমাপ্ত পৌরসভা উপ-নির্বাচনেও তার সমর্থিত প্রার্থী হেরে যাওয়ায় বিজয়ী প্রার্থীর সমর্থকদের ওপর হামলা-পাল্টা হামলার ঘটনা বেড়েই চলেছে।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com