সোমবার, ০৪:২২ অপরাহ্ন, ২৮ অক্টোবর ২০২৪, ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

খুলনায় ২৪ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩
  • ২৭ বার পঠিত

খুলনায় ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পাঁচটি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার বিকেল ৩টা ২০ মিনিটের দিকে এসব প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী। এরপর তিনি খুলনা সার্কিট হাউস মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তৃতা দেবেন।

এর আগে দুপুর ১টায় হেলিকপ্টার যোগে খুলনায় পৌঁছান সরকারপ্রধান। ভোর থেকে নেতাকর্মী ও স্থানীয় জনতা মাঠে প্রবেশ করতে থাকেন। সকাল ১০টার আগেই আওয়ামী লীগ নেতাকর্মী ও উচ্ছ্বসিত জনতার উপস্থিতে পুরো খুলনা শহর লোকারণ্যে পরিণত হয়।

খুলনা সদর ছাড়াও পার্শ্ববর্তী এলাকা যেমন ফরিদপুর, নড়াইল, বাগেরহাট, সাতক্ষীরা, কয়রাসহ বিভিন্ন অঞ্চল থেকে নেতাকর্মীরা সমাবেশে আসেন। ভোর থেকেই বড় শোডাউন নিয়ে সমাবেশে আসেন নড়াইলের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি বিন মর্তুজা। এরপর দুপুরে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সমাবেশস্থলে আসেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।

এর আগে পৌনে ১১টায় মঞ্চের প্রাথমিক আনুষ্ঠানিকতা শুরু হয়। শুরুতে সাংস্কৃতিক সংগঠন রূপান্তরের শিল্পীরা বঙ্গবন্ধু ও বাংলাদেশকে উপজীব্য করে একক ও সমবেত সঙ্গীত পরিবেশনা করেন। এরপর কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তৃতা শুরু করেন। এ সময় ছিলেন বঙ্গবন্ধুর ভাতিজা বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল এমপি। বক্তব্য দেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ান, পানি-সম্পদ উপমন্ত্রী এ কে এনামুল হক শামীম, জলবায়ু উপমন্ত্রী হাবিবুন নাহার, মৎস্য প্রতিমন্ত্রী শ ম রেজাউল করিম।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন দলের যুগ্মসাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এস এম কামাল হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী আ ফ ম রহুল হক, গ্লোরিয়া সরকার ঝর্না, পারভীন জামান কল্পনা, নির্মল কমার চ্যাটার্জিসহ আরও অনেকে।

এসময় মঞ্চে ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান, খুলনা সিটি মেয়র তালুকদার আবদুল খালেক, আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীসহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com