মঙ্গলবার, ০১:৪৫ পূর্বাহ্ন, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

কুয়াকাটায় যুবককে পিটিয়ে হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ২১ আগস্ট, ২০২৪
  • ১১ বার পঠিত

পটুয়াখালীর কুয়াকাটায় রহমান গাজী, নাসির গাজী ও মিরাজ গাজীকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। তাঁদের সন্ত্রাসী আখ্যা দিয়ে আজ বুধবার বেলা ১১টার দিকে মহিপুর থানার লতাচাপলী ইউনিয়নের ডংকুপাড়া বটতলা এলাকায় এই মানববন্ধন করা হয়।

মানববন্ধনে অংশ নিয়ে ভুক্তভোগীরা বলেন, সন্ত্রাসী মিরাজ গাজী আওয়ামী লীগ পরিচয়ে ক্ষমতার অপব্যবহার করে ২০১০ সালে রুবেল হাওলাদার (৩২) নামের এক মোটরসাইকেলচালককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা করেন। শাহিন নামের আরেক মোটরসাইকেলচালককে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই করেন। সন্ত্রাসী মিরাজ গাজীর বাবা রহমান গাজী ও চাচা নাসির গাজী একই এলাকার রফেজ মুসল্লি নামের বৃদ্ধকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন। তাঁদের হামলায় মৃত্যুশয্যায় আছেন নুরজাহান নামের এক বৃদ্ধা।

তা ছাড়া এলাকার বহু মানুষ গাজী গ্রুপ নামে পরিচিত সন্ত্রাসীদের হামলার শিকার হয়েছে। মিথ্যা মামলায় নিঃস্ব হয়েছে বহু পরিবার। সন্ত্রাসী বাহিনীর অত্যাচারে এত দিন অতিষ্ঠ ছিল এলাকার সাধারণ মানুষ। তাদের ভয়ে কেউ মুখ খুলতে পারেনি। দেশের রাজনৈতিক পট পরিবর্তনের সঙ্গে সঙ্গে ফুঁসে উঠেছে এলাকাবাসী। এ বিষয়ে জানতে চাইলে মানববন্ধনে অংশগ্রহণকারী মো. জাহাঙ্গীর হাওলাদার জানান, ‘আমার ছেলেকে প্রকাশ্যে হত্যা করে তারা। আজও আমি এর বিচার পাইনি। সন্ত্রাসীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com