মঙ্গলবার, ১২:৫৭ পূর্বাহ্ন, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

কলেজে ঢুকে ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে শিক্ষককে মারধর

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার পঠিত

কলেজ ক্যাম্পাসে সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন মৌলভীবাজারের জুড়ী উপজেলার শাহ নিমাত্রা সাগরনাল ফুলতলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক রিয়াজ উদ্দিন। রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।আহত শিক্ষক রিয়াজ উদ্দিন জানান, সম্প্রতি এক ছাত্রীর সঙ্গে অনৈতিক সম্পর্কের জের ধরে কলেজের খণ্ডকালীন শিক্ষক মহি উদ্দিনকে অব্যাহতি ও ওই ছাত্রীকে শাস্তি দেওয়া হয়। রোববার কলেজে শিক্ষকদের স্টাফ মিটিং ছিল।

মিটিং চলাকালে হঠাৎ কলেজের কয়েকজন প্রাক্তন শিক্ষার্থী ও বহিরাগত কয়েকজন এসে অব্যাহতি দেওয়া ওই শিক্ষক ও ছাত্রীকে এনে সবার সামনে ক্ষমা চাওয়ার দাবি জানান। এ সময় শিক্ষকরা তাদেরকে জানান বিষয়টি মীমাংসিত। তারপরও কোনো দাবি থাকলে তা প্রশাসন ও সকলের অংশগ্রহণে সমাধান করা হবে।

রিয়াজ উদ্দিন জানান, তারা এ বিষয়টি না মেনে উত্তেজিত হয়ে জয় বাংলা স্লোগান দিয়ে কলেজে টাঙানো জাতীয় পতাকা ছিঁড়ে ফেলে। এছাড়া অফিস ভাঙচুর করে কলেজের গেটে অবস্থান নিয়ে গেট আটকে দেয়। তিনিসহ কয়েকজন শিক্ষক বাইরে বের হতে চাইলে সন্ত্রাসীরা উপর চড়াও হয়। তাদের মারপিটের একপর্যায়ে তিনি আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

কলেজের অধ্যক্ষ জহির উদ্দিন বলেন, আহত শিক্ষক রিয়াজ উদ্দিনকে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদি হাসান জানান, আহত শিক্ষক রিয়াজ উদ্দিন রোববার সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com