রবিবার, ০৫:৩৩ পূর্বাহ্ন, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

এমপি আফজালের জরুরি সভা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪
  • ১৬ বার পঠিত

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সারাদেশে ঘটে যাওয়া ঘটনার প্রতিবাদে দলীয় নেতাকর্মীদের নিয়ে জরুরি সভা করেছেন কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য (এমপি) মো. আফজাল হোসেন।

আজ বৃহস্পতিবার বিকেল ৩ টায় স্থানীয় জেলা পরিষদ অডিটরিয়ামে জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত বক্তারা, নিকলীতে পুলিশের ওপর শিক্ষার্থীদের ইট-পাটকেল নিক্ষেপ ও শিক্ষার্থীদের ওপর পুলিশের গুলি করার বিষয়টি স্মরণকালের সবচেয়ে ন্যাক্কারজনক ঘটনা বলে দাবি করেন।

আওয়ামী লীগ বিরোধী সংগঠনগুলো পুনরায় যেন এমন ঘটনা সংগঠিত না করতে পারে সে বিষয়ে উপজেলার সাতটি ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও তার অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের প্রতি দলীয় ও ব্যক্তিগত বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান করেছেন বক্তারা।

সভার প্রধান অতিথি এমপি আফজাল হোসেনকে লক্ষ্য করে উপজেলা কৃষকলীগের আহ্বায়ক সাইদুর রহমান বলেন, নব নির্বাচিত উপজেলা পরিষদচেয়ারম্যান আওয়ামী লীগের দলীয় ব্যক্তি না হওয়ার কারণে স্থানীয় বিএনপি, জামাত নেতারা বেশি সুযোগ পেয়েছেন।

সভায় এমপি আফজাল হোসেন দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকাকালীন সময়ে দেশের শিক্ষা, খাদ্য, চিকিৎসা, বিদুৎ, যোগাযোগের ব্যাপক উন্নয়ন হয়েছে। যা বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি আলোকিত করেছে। এসব উন্নয়ন ধ্বংস ও সরকার পরিবর্তন চায় জামায়াত-বিএনপি। জামায়াত-বিএনপির এ ধরনের নাশকতা ও সরকার বিরোধী কর্মকান্ডকে দেশের জনগণ মেনে নিবে না।’

সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাড. আসাদুল হক লিটন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও নিকলী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল হক আয়াজ, কারপাশা ইউনিয়নের চেয়ারম্যান ও নিকলী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাকি আমান খানসহ দলীয় সিনিয়র নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com