বুধবার, ১০:৪৯ অপরাহ্ন, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
ছাত্রদল নেতার গুদামে সাড়ে ১৭ লাখ টাকার ভারতীয় কম্বল-সিগারেট যে ১২ নির্দেশনা দিলেন প্রধান বিচারপতি ওবায়দুল কাদের আসেন, আমার বাসায় আসেন: মির্জা ফখরুল পিআইবির মহাপরিচালক হলেন ফারুক ওয়াসিফ চাকরির বয়সসীমা ৩৫ চান প্রশাসন ক্যাডাররা, জনপ্রশাসনকে জানাল মন্ত্রিপরিষদ বিভাগ বন্যা দেখতে গিয়ে নদীতে পড়ে গেলেন দুই এমপি ফ্যাসিবাদে জড়িত কবি, সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্বদের আইনের আওতায় আনা হবে গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিকদেরও বিচারের আওতায় আনা হবে : নাহিদ ইসলাম সেনাবাহিনীর ম্যাজিস্ট্রেসি ক্ষমতার সুফল পাবে জনগণ : স্বরাষ্ট্র উপদেষ্টা আমরা সরকারকে সময় দিতে চাই : মির্জা ফখরুল

একটি হারিয়ে যাওয়া চশমা_____শুভ্রা নীলাঞ্জনা

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৮ বার পঠিত

চশমার বয়স ছয় মাস ।ছয় মাসেই বেশ মায়া পড়ে গিয়েছিল চশমার প্রতি । মায়া জিনিষ টা খুব খারাপ নিঃশব্দে কুঁড়ে কুঁড়ে খায় । তো এর মাঝে সাত সকালে নীচু হতে যেয়ে চশমাটা খুলে পড়ে ভেংগে গেল । ভাবলাম আমাকে আর চায় না ।না হলে কি আর আমাকে অবাক করে দিয়ে বিনা নোটিশে দুম করে পড়ে ভেংগে যেত পারত ? সে তো জানে কতটা প্রিয় আমার ! পাওয়ার ঠিক ছিল ঠিক ঠাক মতো দেখতাম দূরের এবং কাছের ।
চশমার দোকানে নিয়ে গেলাম ভাবলাম ঠিক হবে দোকানী বলল না এই টা ভিতর থেকে ভেংগে গেছে কোনভাবেই জোড়া দেয়া যাবে না ! আপনি যতই চেষ্টা করেন এটা জোড়া লাগবে না ! শুনে আহত হলাম ,কষ্ট পেলাম ! মন খারাপ করে অনেক ক্ষণ দাঁড়িয়ে রইলাম!
আসলে সব প্রিয় জিনিষ ই এক সময় ভিতর থেকেই ভেংগে যায় অথবা হারিয়ে যায় ।
তাই প্রিয় কিছু থাকতে হয় না।
প্রিয় মানেই বেদনা !
প্রিয় মানেই কষ্ট!
প্রিয় মানেই হারিয়ে বা গুড়িয়ে যাবার দুঃখ !
(একটি চশমার হারিয়ে যাওয়ার গল্প )
___ শুভ্রা নীলাঞ্জনা

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com