শুক্রবার, ০৩:৫৫ পূর্বাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।
শিরোনাম :
পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সঃ) উদযাপনে গৌরনদীর নাঠৈ রিজিয়া মাধ্যমিক বিদ্যালয়ে মিলাদ মাহফিল ও দোয়া-মোনাজাত গৌরনদী পৌরসভার সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা হোসাইন তুষারের ইন্তেকাল রাজউক চেয়ারম্যানের চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করল সরকার জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে ছাত্রদল ঢাবির হলে যুবককে পিটিয়ে হত্যা, ২ ছাত্র আটক আইন হাতে তুলে নেওয়ার অধিকার কারও নেই: স্বরাষ্ট্র উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলে যুবককে পিটিয়ে হত্যা, যা বললেন শায়খ আহমাদুল্লাহ শেখ হাসিনার কী করা উচিত, জানালেন শ্রীলংকার প্রেসিডেন্ট সাড়ে ২০ লাখ খরচেই চালু হচ্ছে কাজীপাড়া মেট্রো স্টেশন বাংলাদেশ থেকে অর্থ পাচার : যুক্তরাষ্ট্রসহ কয়েকটি দেশের প্রতি যে আহ্বান জানালো টিআইবি

উজিরপুর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালিত

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১৪ আগস্ট, ২০২৪
  • ১০ বার পঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, বরিশাল বিএনপির জেলা কমিটির সদস্য, উজিরপুর উপজেলা বিএনপির আহবায়ক এস সরফুদ্দিন আহমেদ সান্টুর নির্দেশনায় উজিরপুর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে স্বৈরাচার শেখ হাসিনা কর্তৃক দেশব্যাপী বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে পরিকল্পিতভাবে হাজারো ছাত্র জনতাকে গুলি করে হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।

বুধবার (১৪ আগস্ট) সকাল ১০ টায় উপজেলা পরিষদের কলেজ রোড থেকে বিক্ষোভ মিছিল শুরু করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদের সামনে শেষ করে। পরে ৯ নং সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মেজর এম এ জলিল স্মৃতিস্তম্ভের সামনে অবস্থান কর্মসূচি পালিত হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ হুমায়ুন খান, পৌর বিএনপির আহবায়ক মোঃ শহীদুল ইসলাম খান, উপজেলা বিএনপি সিনিয়ার যুগ্ম আহবায়ক এস এম আলাউদ্দিন, যুগ্ন আহবায়ক এ্যাডঃ মোঃ আসাদুজ্জামান বাদশা, পৌর বিএনপি’র সদস্য সচিব মোঃ রোকোনুজ্জামান টুলু,উপজেলা যুব দলের আহবায়ক আফম সামসুদ্দোহা আজাদ। এছাড়াও উপস্থিত ছিলো উপজেলা বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।

বক্তৃতা কালে নেতাকর্মীরা বলেন, শিক্ষার্থীদের আন্দোলনের মুখে স্বৈরাচার শেখ হাসিনার পতন হয়েছে এবং খুনি হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গিয়ে ষড়যন্ত্র চালাচ্ছে। আওয়ামীলীগের সকল নৈরাজ্য, অপপ্রচার ও সন্ত্রাসী কর্মকান্ডের জবাব রাজপথে থেকেই শক্ত হাতে দমন করা হবে তাই সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com