সোমবার, ০৭:৩৬ পূর্বাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

গৌরনদী পৌর যুবলীগের ২ নেতা বহিষ্কার

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৫৮ বার পঠিত

বরিশালের গৌরনদী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ও ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. আল আমিন হাওলাদার এবং সাংগঠনিক সম্পাদক মো. রাশেদ হাওলাদারকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

অভ্যন্তরীণ কোন্দল ও আধিপত্য বিস্তারের জেরে ৩ নেতাকে কুপিয়ে জখম করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানা গেছে।

গতকাল মঙ্গলবার বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া উপজেলা যুবলীগের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মঙ্গলবার উপজেলা যুবলীগের বিশেষ সভায় সংগঠনবিরোধী কার্যকলাপে জড়িত থাকার দায়ে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. আল আমিন হাওলাদার ও সাংগঠনিক সম্পাদক মো. রাশেদ হাওলাদারকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো।

বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন উপজেলা যুবলীগের সভাপতি মো. আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক সৈয়দ মাহাবুব আলম।

আনিসুর রহমান বলেন, কসবায় যুবলীগের তিন নেতাকে কুপিয়ে আহত করাসহ সংগঠনবিরোধী কার্যকলাপের দায়ে তাদের সাময়িক বহিষ্কার করা হয়েছে।

আহত নেতা ও তাদের স্বজনরা জানিয়েছেন, বহিষ্কৃত আল আমিন, রাশেদ ও তাদের সহযোগীরা গত ২৭ সেপ্টেম্বর কসবায় পিস্তল ও ধারালো অস্ত্র নিয়ে পৌর যুবলীগের সহসম্পাদক কাওছার ফকির (৩০), সাংস্কৃতিক সম্পাদক ইমাত খান (৩২) ও সদস্য রায়হান ফকিরের (৩০) ওপর হামলা চালায়। তারা কুপিয়ে তিন নেতাকে জখম করে।

আহত অবস্থায় স্বজনরা তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে পাঠিয়ে দেন। তারা এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com