শুক্রবার, ০৫:৩৬ অপরাহ্ন, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

আগৈলঝাড়ায় ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে বিএনপি নেতার বাড়িতে হামলার অভিযোগ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১০১ বার পঠিত

বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. সফিকুল ইসলাম তালুকদারের (৩২) নেতৃত্বে সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. আবুল হোসেনের (৫৯) বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে।

গত রোববার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। হামলাকারীরা একটি পাকা ভবন ও কাঠের বসতঘর ভাঙচুর করেছে।

গৈলা ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হোসেন বলেন, গতকাল রাতে খাওয়াদাওয়া শেষে ১২টার দিকে ঘুমাতে যান স্বজনেরা। তিনি টেলিভিশন দেখছিলেন। হঠাৎ রাত সাড়ে ১২টার দিকে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সফিকুল ইসলাম তালুকদারের নেতৃত্বে ছাত্রলীগ-যুবলীগের ৩০ থেকে ৪০ জন অস্ত্রধারী তাঁর বাড়িতে হামলা চালান। সন্ত্রাসীরা একটি পাকা ভবনের জানালার থাই গ্লাস, কাঁচা বসতঘরের বেড়া, দরজা-জানালা ভাঙচুর করে ভেতরে ঢোকার চেষ্টা করেন। এ সময় অকথ্য ভাষায় গালিগালাজ করেন তাঁরা। আতঙ্কে তাঁর ছেলেমেয়েরা কান্নাকাটি করতে থাকেন। একপর্যায়ে তাঁকে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা চলে যান।

বিএনপি নেতা আবুল হোসেন অভিযোগ করে বলেন, ‘ঘটনার সময় আমি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু সালেহ লিটন সেরনিয়াবাতকে ও থানায় ফোন করে সাহায্য চাইলেও তাঁরা কোনো সহযোগিতা করেননি। এমনকি এ ঘটনায় মামলাও নেয়নি পুলিশ।’

অভিযোগের বিষয়ে জানতে চাইলে ইউপি চেয়ারম্যান মো. সফিকুল ইসলাম এ ব্যাপারে কথা বলতে রাজি হননি। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবু সালেহ লিটন সেরনিয়াবাত ফোন ধরেননি। খুদে বার্তা পাঠিয়েও তাঁর সাড়া মেলেনি।

এব্যাপারে আগৈলঝাড়া থানা ওসি তদন্ত মো. মাজহারুল ইসলাম বলেন,  রোবার দিবাগত রাত সাড়ে ১২টায় আবুল হোসেন লাল্টু আমাকে ফোন দিয়েছিলেন। আমি এসআই মনিরুজ্জামানকে ওই রাতেই পাঠিয়েছিলাম। পুলিশ গিয়ে কাউকে পায়নি। আমরা কোন লিখিত অভিযোগ পাইনাই।  লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়াহবে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com