সোমবার, ০৩:১৪ অপরাহ্ন, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ই-পেপার
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

অবরোধের প্রভাব নেই বরিশালে, স্বাভাবিক লঞ্চ-বাস চলাচল

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : রবিবার, ৫ নভেম্বর, ২০২৩
  • ২৭ বার পঠিত

বিএনপি-জামায়াতের ডাকা দ্বিতীয় দফা অবরোধের কোনো প্রভাব পড়েনি বরিশালে। স্বাভাবিক রয়েছে লঞ্চ-বাস চলাচল। রোববার (৫ নভেম্বর) নগরীর বিভিন্ন স্থান ঘুরে তিন চাকার যানবাহন, লঞ্চ ও বাস স্বাভাবিক সময়ের মতো চলাচল করতে দেখা গেছে।

নগরী ঘুরে দেখা গেছে, ভোর ৬টায় বরিশাল নৌবন্দর ত্যাগ করেছে বিভিন্ন গন্তব্যের অভ্যন্তরীণ রুটের লঞ্চ। নগরীর রুপাতলী ও নতুল্লাবাদ বাস টার্মিনাল থেকে সীমিত আকারে চলাচল করছে দূরপাল্লা ও অভ্যন্তরীণ রুটের বাস। তবে লঞ্চ ও বাসগুলোতে যাত্রী সংখ্যা ছিল খুবই সামান্য।

এদিকে দ্বিতীয় দফায় ডাকা অবরোধ সফল করতে সকালে নগরীর সিঅ্যান্ডবি রোডে মহানগর ছাত্রদল ও নগরীর বান্দরোড সংলগ্ন ডায়াবেটিক হাসপাতালের সামনে মহানগর শ্রমিক দলের দুটি ঝটিকা বিক্ষোভ মিছিল বের করতে দেখা যায়।

এছাড়া বাজার, ব্যবসা প্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি দপ্তরের কার্যক্রম অন্যান্য দিনের মতো স্বাভাবিক রয়েছে। তবে সড়কে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। কাউকে সন্দেহ হলেই করা হচ্ছে তল্লাশি।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, বিএনপির দ্বিতীয় দফায় ডাকা দুদিনের অবরোধের প্রথমদিনে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে নগরী জুড়ে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা দিতে বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com