অন্য ভাষায় :
মঙ্গলবার, ১০:১৬ অপরাহ্ন, ১৬ এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

বর্তমানে দেশে তীব্র প্রতিহিংসার রাজনীতি চলছে : গয়েশ্বর

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ১৩ জানুয়ারি, ২০২৩
  • ৬৩ বার পঠিত

বর্তমানে দেশে তীব্র প্রতিহিংসার রাজনীতি চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

শুক্রবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (অ্যাব) আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এগ্রিকালচারিস্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব) আয়োজনে ও বিএনপির মিডিয়া সেলের তত্ত্বাবধানে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বিএনপি ক্ষমতায় গেলে সংবিধান সংশোধনে কাজ করবে। সরকার পরিবর্তন ছাড়া দেশে সুশাসন প্রতিষ্ঠা সম্ভব নয়। আগামীতে বিএনপিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, অত্যাচার-নির্যাতনের ও প্রতিহিংসার মাত্রা চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছে। সাধারণ মানুষের ওপর নির্যাতন করা হচ্ছে। এ নির্যাতনই প্রমাণ করে এ সরকার ফ্যাসিবাদী সরকার।

গয়েশ্বর বলেন, বিএনপির প্রস্তাবে আছে দুই বারের বেশি কেউ রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী হতে পারবেন না। এই প্রস্তাবটি দুই বারের বেশি কেউ মন্ত্রী, এমপি হতে পারবেন না এ পর্যন্ত বিস্তৃত করলে রাজনীতিবিদরা এমনিতেই ঠিক হয়ে যাবেন। বিএনপি ক্ষমতায় যাবে, কিন্তু তার আগে প্রস্তুতি নিতে হবে।

বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপনের সূচনা বক্তব্য দেন।

এগ্রিকালচারিস্টস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাবের) আহ্ববায়ক কৃষিবিদ রাশিদুল হাসান হারুনের সভাপতিত্বে ও সদস্য সচিব কৃষিবিদ প্রফেসর ড. জি কে এম মোস্তাফিজুর রহমান সঞ্চালনায় বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু, ডা এ জেড এম জাহিদ হোসেন, পেশাজীবি সংগঠনের সদস্য সচিব কাদের গনি চৌধুরী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com