অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ১১:১৫ অপরাহ্ন, ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

ফের ইমরান খানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৩৩ বার পঠিত

ফের ইসলামাবাদের জেলা ও দায়রা জজ আদালত পাকিস্তান তেহরিকে ই ইনসাফের চেয়ারম্যান ও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

বুধবার (২৯ মার্চ) মহিলা জজ জিবা চৌধুরীকে হুমকি দেয়ার মামলায় ওই নির্দেশ জারি করেন দায়রা জজ মালিক ইনাম।

এদিন ইমরান খানের অনুপস্থিতির জন্য আবেদন করা হলে তা খারিজ করে দেন আদালত। একইসাথে ১৮ এপ্রিল তাকে আদালতে উপস্থিত হওয়ার নির্দেশ দেন।

জানা যায়, আজ বুধবার ইসলামাবাদের জেলা ও দায়রা জজ আদালতে ইমরান খানের হাজিরা দেয়ার কথা ছিল। কিন্তু ইমরান খান আদালতে উপস্থিত হননি। তার আইনজীবীর পক্ষ থেকে অনুপস্থিতির জন্য আবেদন জানানো হয়। তখন রাষ্ট্রপক্ষের আইনজীবী এর ওপর আপত্তি জানান। বারবার অনুপস্থিতির কারণে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারির দাবি জানান।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রেদওয়ান আব্বাসী বলেন, এ পর্যন্ত অনেকবার ইমরান খানের অনুপস্থিতির আবেদন গ্রহণ করা হয়েছে। এর জন্য যৌক্তিক কোনো কারণ দেখাতে পারেনি। এছাড়া এবারের আবেদনপত্রে ইমরান খানের কোনো স্বাক্ষরও নেই। সেজন্য অনুপস্থিতির আবেদন গ্রহণ না করে গ্রেফতারি পরোয়ানা জারি করা হোক।

এ সময় ইমরান খানের আইনজীবী বলেন, ইমরান খান নিরাপত্তাহীনতায় ভুগছেন। লাহোরকোর্টের পক্ষ থেকেও তার নিরাপত্তা তুলে নোটিশ জারি করা হয়েছে। এ সময় তিনি ইমরান খানের জামিনযোগ্য ওয়ারেন্ট জারি রাখার অনুরোধ জানান।

উল্লেখ্য, বুধবার দু’টি কোর্ট ইমরান খানকে তলব করেছেন। একদিকে মহিলা বিচারককে হুমকি দেয়ার মামলায় সিভিল জল রানা মুজাহিদ তলব করেছেন। অন্যদিকে লংমার্চে ভাঙচুরের মামলায় তলব করেছেন সিভিল জজ মুবাশ্বির হাসান চিশতি।

সূত্র : ডেইলি জঙ্গ ও অন্যান্য

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com