অন্য ভাষায় :
শুক্রবার, ০৯:৪৭ অপরাহ্ন, ১৯ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

কালীগঞ্জের গ্রামের বাড়িতে চিত্রনায়ক ফারুকের জানাজার প্রস্তুতি চলছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ মে, ২০২৩
  • ৪৫ বার পঠিত

বাংলা চলচ্চিত্রের ‘মিয়া ভাই’খ্যাত বর্ষীয়ান চিত্রনায়ক, সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের জানাজার প্রস্তুতি চলছে।

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের সোম টিওরী পাকা জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে তার সর্বশেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক ফারুকের ভগ্নিপতি বীর মুক্তিযোদ্ধা কেবিএম মফিজুর রহমান খান।

তিনি বলেন, ফারুকের প্রথম নামাজে জানাজা সিঙ্গাপুরে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ মে) সকাল ৭টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলার ফ্লাইটে তার লাশ দেশে আনা হয়। পরে রাজধানী ঢাকার উত্তরায় নিজ বাসায় নিয়ে যাওয়া হবে। বেলা ১১টায় জাতীয় শহিদ মিনারে সর্বস্তরের জনগণের শ্রদ্ধা জ্ঞাপনের জন্য নেয়া হবে। বাদ জোহর এফডিসিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট গুণীজনরা শ্রদ্ধা জ্ঞাপন করবেন এবং সেখানে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। বাদ আসর গুলশান আজাদ মসজিদে তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৭টায় গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া দক্ষিণ সোম গ্রামের বাড়ি সর্বশেষ (চতুর্থ) নামাজে জানাজা সোম টিওরী পাকা জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

তিনি আরো বলেন, নামাজে জানাজা শেষে সোম টিওরী পাকা জামে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে বাবা আজগর হোসেন পাঠানের পাশে তিনি শায়িত হবেন।

গতকাল সোমবার (১৫ মে) স্থানীয় সময় সকাল ১০টায় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন চিত্রনায়ক ফারুক।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com