অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ১১:৫৫ পূর্বাহ্ন, ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

আমতলীতে ছাগল বেঁধে রাখতে বলায় মা-ছেলেকে মারধর

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৫১ বার পঠিত

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নে ছাগলকে কেন্দ্র করে মা-ছেলেকে মারধরের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে।

মঙ্গলবার (২৮ মার্চ) বিকেল ৫টায় ওই ইউনিয়নের ছোনাউডা গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিরা হলেন, উপজেলার হলদিয়া ইউনিয়নের ছোনাউডা গ্রামের রাজা খানের ছেলে বশির (৩৫) ও তার মা তাসলিমা বেগম (৬৫)।

আহত বশির জানান, ‘আমাদের প্রতিবেশী মামুন। তার ছাগল আমার চাষ করা ঘাস খাচ্ছিল। বিষয়টি দেখার পর মামুনকে ছাগল বেঁধে রাখতে বলি। এ সময় মামুন বিষয়টি নিয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে মামুন ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর করতে থাকে। মা এগিয়ে গেলে তাকেও মারধর করে।’

অভিযুক্ত মামুন জানান, ‘বশিরের চাষ করা ঘাস ছাগলে খাওয়ার ঘটনায় আমার ভাই রাকিবও আহত হয়েছেন।’ আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. কাঙ্ক্ষিত মণ্ডল জানান, বশির ও তার মার হাতে জখম ও শরীরে আঘাতের চিহ্ন নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। পরে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে, উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান জানান, মঙ্গলবার বিকেলে ঘটনাটি জেনেছি। লিখিত অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com