অন্য ভাষায় :
শুক্রবার, ০৬:০১ অপরাহ্ন, ১৯ এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

মৃত্যুর সময় পেলে যে পরিমাণ টাকা রেখে গেছেন

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩
  • ৫৯ বার পঠিত

সর্বকালের সেরা ফুটবলার পেলে। ২৯ ডিসেম্বর ৮২ বছর বয়সে মারা গেছেন তিনি। বিশ্বের একমাত্র ফুটবলার হিসেবে তিনটি বিশ্বকাপ জিতেছেন এই কিংবদন্তি। তার পায়ের জাদুতে ১৯৫৮ সালে প্রথমবার বিশ্বকাপের স্বাদ পায় ব্রাজিল।

তার দীর্ঘ ২২ বছরের ক্লাব ক্যারিয়ার আর ১৪ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে পেলে অনেক টাকাই আয় করেছেন। তবে বেশিরভাগ টাকা আয় করেছেন খেলা ছেড়ে দেওয়ার পর।

এ প্রসঙ্গে পেলে নিজেও জানিয়েছিলেন, তার আয়ের বেশির ভাগ ফুটবল থেকে অবসর নেওয়ার পর।  ফুটবল খেলে তিনি অতটা ধনী হতে পারেননি। খেলা ছেড়ে দেওয়ার পর বিজ্ঞাপন থেকে বেশি আয় করেছেন তিনি। তবে তামাক, অ্যালকোহল, রাজনীতি বা ধর্মীয় অনুষ্ঠান থেকে কোনো উপার্জন করেননি ফুটবলের এই রাজা।

পেলে সারা জীবনে কী পরিমাণ সম্পদ গড়েছেন তার একটি হিসাব দিয়েছে সেলেব্রিটি নেট ওর্থ। পোর্টালটির মতে, পেলের মোট সম্পদের পরিমাণ আনুমানিক ১০ কোটি মার্কিন ডলার। এর বেশির ভাগই বাণিজ্যিক চুক্তির মাধ্যমে আয় করা।

একই তথ্য জানিয়েছে স্প্যানিশ ক্রীড়া সংবাদমাধ্যম মার্কাও। তাদের খবরে বলা হয়, পেলে মৃত্যুর সময় ১০ কোটি ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ হাজার ৪৪ কোটি টাকা) সমমূল্যের সম্পদ রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com