অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০১:০৮ অপরাহ্ন, ২৫ এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

ফতুল্লায় বহুতল ভবনে বিস্ফোরণ, মা-ছেলে দগ্ধ

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : সোমবার, ১৩ মার্চ, ২০২৩
  • ৪৯ বার পঠিত

ফতুল্লার মাসদাইর এলাকায় বহুতল ভবনের একটি ফ্ল্যাটে বিকট শব্দে বিস্ফোরণের পর আগুনে মা ও শিশু সন্তান দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে খন্দকার ম্যানশন নামে ১০তলা ভবনের ষষ্ঠতলার ফ্ল্যাটে এই ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- কুলসুম বেগম (২৫) ও তার তিন বছরের ছেলে খালিদ। কুলসুম বেগমের স্বামী মো: মাসুদ একজন ব্যবসায়ী। ঘটনার সময় তিনি ফ্ল্যাটের বাইরে ছিলেন।

পাশের ফ্ল্যাটের লোকজন জানান, সন্ধ্যার দিকে বিস্ফোরণের বিকট শব্দ শুনতে পান তারা। পরে তারা ব্যবসায়ী মাসুদের ফ্ল্যাটে গিয়ে আগুন জ্বলতে দেখেন। মাসুদের স্ত্রী ও সন্তানকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের দিকে নিয়ে যান এবং ফায়ার সার্ভিসে খবর দেন। বিস্ফোরণে ঘরের জানালার কাচও ভেঙে গেছে।

ফায়ার সার্ভিসের ফতুল্লা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আলম হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনেন। এই ঘটনায় দুইজন দগ্ধ হয়েছেন। তাদের স্থানীয়রা উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের দিকে নিয়ে গেছেন।

তিনি আরো বলেন, ‘ভবনের অন্যান্য বাসিন্দারা বিস্ফোরণের মতো বিকট শব্দ শুনেছেন বলে জানিয়েছেন। প্রাথমিকভাবে ঘরে জমা গ্যাস লিকেজ থেকে এমনটা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে নিশ্চিত করে তদন্তের পর বলা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com