অন্য ভাষায় :
শুক্রবার, ০৩:২০ পূর্বাহ্ন, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক :
  • আপডেট টাইম : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৫৭ বার পঠিত

পরকীয়া প্রেমে বাধা দেওয়ায় নাটোরের বাগাতিপাড়ায় রিপা (২৭) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে স্বামীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর রিপার স্বামী কবির গা ঢাকা দিয়েছেন।

মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে উপজেলের পাঁকা ইউনিয়নের সলইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ রিপা রাজশাহী জেলার বাঘা উপজেলার উত্তর মল্লিকবাঘা গ্রামের আনছার ফকিরের মেয়ে এবং সলইপাড়া গ্রামের মুনসুর রহমানের ছেলে কবির হোসেনের স্ত্রী।

নিহত গৃহবধূ রিপার বড় ভাই মুশিকুল ইসলাম জানান, ১০/১১ বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে তার বোনকে বিয়ে করে কবির। তাদের সংসারে ১১ বছরের মাহী এবং রকী নামে ৫ বছরের দুই পুত্র সন্তান আছে এবং বর্তমানে অন্তঃসত্ত্বা ছিল তার বোন। এ অবস্থায় কবিরের পরকীয়ার কারণে তার বোন রিপার সঙ্গে মাঝে মধ্যেই বাকবিতণ্ডা হতো। হঠাৎ আজ (মঙ্গলবার) বিকেলে মোবাইল ফোনে রিপা তাকে জানায় তাকে মারধর করছে স্বামী কবির ও পরিবারের লোকজন। সে আর সহ্য করতে পারছে না।

পালিয়ে বাপের বাড়িতে চলে আসবে বলেও জানায় ভাইকে। সন্ধ্যায়ও না আসায় আবার তার মোবাইল ফোনে ফোন করলে প্রতিবেশী এক নারী ফোন ধরে। এসময় তার বোনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে তার ভাইকে দ্রুত আসতে বলেন ওই প্রতিবেশী নারী। এমন খবর শুনে মা এবং অন্য বোনদের সঙ্গে করে হাসপাতালে এসে তার বোনকে মৃত দেখতে পায়।

বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার রিতা হাওলাদার বলেন, মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে রিপা নামে ওই গৃহবধূকে হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু এখানে নিয়ে আসার প্রায় ১৫ থেকে ২০ মিনিট আগেই তার মৃত্যু হয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, উপজেলার পাঁকা ইউনিয়নের সলইপাড়া এলাকায় অন্তঃসত্ত্বা স্ত্রী রিপাকে পিটিয়ে হত্যা করে পালিয়েছে স্বামী কবির এমন সংবাদে পুলিশ ঘটনাস্থলে যায়। রিপার মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর অভিযোগ দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com