অন্য ভাষায় :
বৃহস্পতিবার, ০৭:০১ অপরাহ্ন, ১৮ এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটিশ :
মানব সেবায় নিয়োজিত অলাভজনক সেবা প্রদানকারী সংবাদ তথ্য প্রতিষ্ঠান।

ঈদের ৩ সিনেমা

সময়ের কণ্ঠধ্বনি ডেস্ক:
  • আপডেট টাইম : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ৬৫ বার পঠিত

বিনোদনের অন্যতম বড় মাধ্যম সিনেমা। ঈদ উৎসবে সিনেমা দর্শকের জন্য বাড়তি আনন্দ যোগ করে। যুগ যুগ ধরে ঈদ উৎসবে দর্শক নতুন নতুন সিনেমা দেখে খুঁজে পান অন্যরকম আমেজ। তাই তো ঈদকে কেন্দ্র করে ছবি নির্মাণের ক্ষেত্রে থাকে নির্মাতাদের বাড়তি প্রস্তুতি। আসন্ন ঈদুল আজহার ১০ দিন আগে মুক্তি চূড়ান্ত ছিল অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’। এর পর গত সপ্তাহের শেষ দিকে সেন্সর ছাড়পত্র পেয়ে মুক্তির চূড়ান্ত তালিকায় আসে আরও দুটি ছবি। সেগুলো হলো- রোশান-পূজার ‘সাইকো’ এবং শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত ‘পরাণ’। এবারের ঈদের ছবি নিয়ে দর্শকদের মাঝে আশার পাশাপাশি কিছুটা হতাশাও তৈরি হয়েছে। কারণ দর্শকরা যে নায়কের (শাকিব খান) ওপর ভরসা করে ছবি দেখতে হলে আসেন, এবার তিনি অনুপস্থিত। পাশাপাশি আরিফিন শুভ, বাপ্পী চৌধুরী, সিয়াম আহমেদকেও এবার দেখা যাবে না।

দিন দ্য ডে

এই ঈদের আলোচিত ছবি ‘দিন দ্য ডে’। পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল এবং বর্ষা। অনন্ত জানান, ১০০ কোটি টাকা ব্যয়ে নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ছবিটি। যেখানে ইরানের বেশি বিনিয়োগ রয়েছে। অনন্ত বলেন, ‘দীর্ঘদিন ধরে দর্শকরা এ সিনেমার জন্য অপেক্ষা করছেন। এবার দর্শকদের অপেক্ষার অবসান ঘটছে। আশা করছি, ছবিটি সবার ভালো লাগবে।’ জানা গেছে, বাংলাদেশ, তুরস্ক, আফগানিস্তান, ইরানসহ বেশ কয়েকটি স্থানে ছবিটির দৃশ্যধারণ হয়েছে।

সাইকো

গত ঈদে মুক্তি পায় পূজা চেরির দুটি ছবি। এবার মুক্তি পাচ্ছে একটি। অনন্য মামুন পরিচালিত ‘সাইকো’ ছবিতে তার সহশিল্পী রোশান। পরিচালক অনন্য মামুন বলেন, ‘আমরা মুক্তি দেওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত। আমাদের বিশ্বাস, দর্শকরা ছবিটি বেশ পছন্দ করবেন।’ সাইকো প্রযোজনা করেছে আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশন।

পরাণ

বগুড়ার আলোচিত রিফাত হত্যার ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘পরাণ’। রায়হান রাফির পরিচালনায় এতে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম এবং ইয়াশ রোহান। দুই বছর আগে ছবিটির দৃশ্যধারণ হলেও করোনার কারণে এত দিন মুক্তি পায়নি। নতুন এ ছবি নিয়ে আশাবাদী মিম। বললেন, “সবাইকে সিনেমা হলে এসে ‘পরাণ’ দেখার আমন্ত্রণ জানাই। কারণ ছবিটি আপনাদের কাছে ভালো লাগবে।”

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 SomoyerKonthodhoni
Theme Dwonload From ThemesBazar.Com